৩০ নভেম্বর, ২০২৩ ২২:০৯

‌‘নির্বাচনের ঝড় শুরু হয়েছে, যারা আসবে না খড়কুটোর মতো ভেসে যাবে’

দিনাজপুর প্রতিনিধি

‌‘নির্বাচনের ঝড় শুরু হয়েছে, যারা আসবে না খড়কুটোর মতো ভেসে যাবে’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের দুটি উপজেলাতেই উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 

দিনাজপুর-২ আসনের বোচাগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং অফিসার ডালিম সরকারের কাছে সকাল ১০টায় এবং সাড়ে ১১টায় একই আসনের বিরল উপজেলার সহকারী রিটার্নিং অফিসার মোছা. আফছানা কাওছারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি। এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বীর মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের প্রতিনিধিরা তার সাথে ছিলেন। 

বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, নির্বাচনে কারা আসলো-কারা আসলো না, সেই পার্ট এখন শেষ হয়ে গেছে। সারা দেশে এখন নির্বাচনের ঝড় শুরু হয়েছে। যারা আসবে না তারা এই ঝড়ে খড়কুটোর মতো ভেসে যাবে। এই ঝড়ে নির্বাচন বিরোধীরা টিকে থাকতে পারবে না। তিনি বলেন, ৩০টিরও বেশী রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিচ্ছে।

বিভিন্ন আসনে আওয়ামী লীগের একাধিক স্বতন্ত্র প্রার্থী প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করছে, তারা জানে-১৭ তারিখ পর্যন্ত আরও অনেক কিছু ঘটতে পারে। তাই আগামী ১৭ ডিসেম্বরের আগে এ বিষয়ে কিছু বলা যাবে না।  

এসময় উপস্থিত ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, অ্যাড. রবিউল ইসলাম রবিসহ বিভিন্ন নেতা ও কর্মীসমর্থক।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর