শিরোনাম
১৩ জানুয়ারি, ২০২৪ ২২:২২

এখন স্মার্ট বাংলাদেশ গড়ার অপেক্ষা : বিমানমন্ত্রী

অনলাইন ডেস্ক

এখন স্মার্ট বাংলাদেশ গড়ার অপেক্ষা : বিমানমন্ত্রী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহম্মদ ফারুক খান বলেছেন, ‌‌‘আসুন সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি।’

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা শহীদ মিনার চত্ত্বরে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

ফারুক খান আরো বলেন, ‘আর্ন্তজাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতেৃত্বে নতুন করে সরকার গঠন করা হয়েছে। ইতোমধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শেষ করা হয়েছে। এখন স্মার্ট বাংলাদেশ গড়তে সবার অপেক্ষা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য অর্জনে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসে আনু, সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, সাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বিপ্লব হোসেন,ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. টিটুল শেক প্রমুখ।

উপজেলা বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এবং ১৪ টি ইউনিয়নের পক্ষ ইউনিয়ন আওয়মী লীগের সভাপপতি ও সাধারণ সম্পাদক ফুল দিয়ে বরণ করে নেয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর