শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২০ ০২:০৬

পরিচয়পত্র-সহ 'চাকরি' পেল পথকুকুর!

অনলাইন ডেস্ক

পরিচয়পত্র-সহ 'চাকরি' পেল পথকুকুর!

হুন্দাই গাড়ির ঝাঁ-চকচকে শোরুম। আর সেই শো-রুমের বাইরেই সারাক্ষণ বসে থাকত সে। যেন পাহারা দিচ্ছে গোটা শোরুমটি। বহুবার তাকে তাড়িয়ে দেওয়ার চেষ্টাও হয়েছে। কিন্তু সে নিজের জায়গা থেকে এক পা'ও নড়েনি। ঠিক চলে আসত শোরুমের সামনে। এরপরই শোরুম কর্তৃপক্ষ অভূতপূর্ব একটি সিদ্ধান্ত নিল। চাকরির ব্যবস্থা করা হল সেই পথকুকুরটির। 

তার জন্যে তৈরি হল রীতিমতো পরিচয়পত্র। আপাতত শোরুমেই পাকাপাকি চাকরির বন্দোবস্ত করা হয়েছে কুকুরটির। অভূতপূর্ব ঘটনাটি ঘটেছে ব্রাজিলে। জানা গেছে, ব্রাজিলে হুন্দাই-এর ওই শোরুমের সামনে বসে থাকা কুকুরটির নাম টাসকন প্রাইম। সেই শো-রুমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই পথকুকুরটিকে চাকরির কথা জানানো হয়। সেইসঙ্গে শেয়ার করা হয় কুকুরটির ছবি, তার পরিচয়পত্র ও পরিচয়পত্র গলার পরা অবস্থায় কুকুরটির ছবি। 

লেখা হয়, 'হুন্দাই পরিবারের নতুন সদস্যকে স্বাগত'। শুধু তাই নয়, শোরুমটিতে কুকুরটির থাকার জন্যে একটি কাঠের কেবিনও বানিয়ে দেওয়া হয়েছে। এখন সেখানে বসেই সেলসম্যানের কাজ করছে সে। মুহূর্তে এই ঘটনা ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। 

উল্লেখ্য, পথকুকুরদের উপর মানুষের নির্মমতার ঘটনা প্রায় প্রতিদিনই সামনে আসে। কখনও কুপিয়ে খুন করা হোক বা কখনও গুলি করে হত্যা, পথকুকুরদের উপর নৃশংসতাই যেন এখন স্বাভাবিক ঘটনা। সেই প্রেক্ষিতে এই ঘটনা রীতিমতো চমকপ্রদ। সূত্র : এই সময়।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর