শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ আগস্ট, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ২১ আগস্ট, ২০১৪ ০০:০০

ফার্মাসিস্ট ও টেকনোলজিস্টদের আশ্বস্ত করলেন স্বাস্থ্যমন্ত্রী

Google News

ফার্মাসিস্ট ও মেডিকেল টেকনোলজিস্টদের দীর্ঘদিনের দাবি দ্বিতীয় শ্রেণির পদমর্যাদা ও উচ্চশিক্ষা বাস্তবায়নের জন্য শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। গতকাল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।
স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডা. জালাল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দ্বীন মোহাম্মদ নূরুল হক, অধ্যাপক ডা. শরফুদ্দিন আহম্মেদ, অধ্যাপক ডা. এম এ আজিজ, সাবেক ছাত্রনেতা এস এম বাবলা, কলেজ ছাত্রলীগের সভাপতি জসিম ও সাধারণ সম্পাদক শিবলি।
 

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । বসুন্ধরা মিডিয়া লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ ও কালিবালা দ্বিতীয় বাইপাস রোড, বগুড়া থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।
ই-মেইল : [email protected] , [email protected]

স্বত্ব © বাংলাদেশ প্রতিদিন