শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

প্রেমে বাধা দেওয়ায় বাবা খুন, প্রেমিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের পীরগাছায় মেয়ের প্রেমে বাধা দেওয়ায় বাবা নওশাদ আলীকে (৫৫) খুন করা হয়েছে। প্রেমের বিষয়টি মেনে না নেওয়ায় তাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনায় নিহতের স্ত্রী মামলা করার পরে প্রেমিক আবদুল করিমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নওশাদ আলীর বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকায়। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওশাদ আলীর কিশোরী মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আবদুল করিমের। বিষয়টি মেনে নিচ্ছিল না কিশোরীর পরিবার। একপর্যায়ে ওই কিশোরীকে নিয়ে পালিয়ে যায় প্রেমিক আবদুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে থানায় মামলা করেন নওশাদ আলী। ওই মামলায় কিশোরীকে উদ্ধার করে তার বাবার জিম্মায় দেওয়াসহ আবদুল করিমকে গ্রেফতার করেছিল পুলিশ। প্রায় তিন মাস হাজতবাসের পর সম্প্রতি জামিনে ছাড়া পায় আবদুুল করিম।

এই খবর পেয়ে প্রেমের টানে ওই কিশোরী বুধবার সকালে ফের প্রেমিক আবদুল করিমের বাড়িতে গিয়ে অবস্থান নেয়। অনেক খোঁজাখুঁজির পর সেখানে গিয়ে তাকে জোর করে মোটরসাইকেলে তুলে নিয়ে বাড়ি ফিরছিলেন কিশোরীর বাবা নওশাদ আলী। পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজ এলাকায় পৌঁছলে পথরোধ করে নওশাদ আলীকে বেধড়ক পিটুনি দেয় মেয়ের প্রেমিক আবদুল করিম। ঘটনাস্থলে নওশাদ আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ইছলারহাটে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান গতকাল জানান, বুধবার রাতেই নিহত নওশাদ আলীর স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে মেয়ের প্রেমিক আবদুল করিমের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলার পরেই আবদুল করিমকে গ্রেফতার করে গতকাল আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর