১৮ অক্টোবর, ২০১৮ ১৫:২৩

কাউন্সিলর পদে সুমন রায়কে টরন্টো স্টারের সমর্থন

অনলাইন ডেস্ক

কাউন্সিলর পদে সুমন রায়কে টরন্টো স্টারের সমর্থন

সুমন রায়

আসন্ন সিটি কাউন্সিল নির্বাচনে স্কারবোরো সাউথ্ওয়েষ্ট (ওয়ার্ড ২০) এ কাউন্সিলর হিসেবে বাংলাভাষী সুমন রায়কে সমর্থন দিয়েছে কানাডার প্রভাবশালী পত্রিকা টরন্টো স্টার। পত্রিকাটির এডিটরিয়াল বোর্ড প্রার্থীদের অতীতের কর্মকাণ্ড এবং সম্ভাব্য কাউন্সিলর হিসেবে যোগ্যতা এবং দক্ষতা পর্যালোচনা করে ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সুমন রায়ই সেরা পছন্দ বলে ঘোষণা করেছে। এডিটরিয়াল বোর্ডের এই সিদ্ধান্ত নিয়ে টরন্টো স্টার একটি প্রতিবেদনও প্রকাশ করেছে।

টরন্টো স্টারের এডিটরিয়াল বোর্ড বলেছে, ’এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আসন্ন নির্বাচনে টরন্টোর ভোটাররা প্রগতিশীল এবং বহুমাত্রিক ’সিটি বিল্ডার’দের নির্বাচিত করবে যারা টরন্টো সিটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।' 

টরন্টো স্টারের এডিটরিয়াল বোর্ড ওয়ার্ড ২০ এর কাউন্সিলর হিসেবে সুমন রায়কে অপেক্ষাকৃত ভালো পছন্দ হিসেবে উল্লেখ করে বলেছে,  ব্যাপকভাবে কমিউনিটির কল্যাণমূলক কাজে অংশ নেওয়ার অভিজ্ঞতাসম্পন্ন সুমন রায় টরন্টো সিটির বোর্ড অব হেলথ এ উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে। সিটি কাউন্সিলে তিনি কি ভূমিকা রাখতে পারেন সে জন্য তাকে সুযোগ দেয়া দরকার। 

বর্তমানের দুই কাউন্সিলর গ্যারি ক্রফোর্ড এবং মিশেল হল্যান্ড কাউন্সিলর হিসেবে সিটিতে তেমন কিছুই যোগ করতে পারেননি উল্লেখ করে টরন্টো স্টার বলেছে, কাউন্সিলর হিসেবে পরিবর্তন দরকার। 

প্রসঙ্গত, বাংলাদেশি অধ্যূষিত বিচেস ইস্ট ইয়র্ক এলাকায় সাবেক ফেডারেল এমপি ম্যাথিউ ক্যাল্ওয়েকেও সমর্থন দিয়েছে টরন্টো স্টার।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর