৬ জুলাই, ২০২০ ১১:৩৯

দাগনভূঞা প্রবাসী ফোরাম মালয়েশিয়ার ভার্চুয়াল সভা

মালয়েশিয়া প্রতিনিধিঃ

দাগনভূঞা প্রবাসী ফোরাম মালয়েশিয়ার ভার্চুয়াল সভা

"দাগনভূঞা প্রবাসী ফোরাম" মালয়েশিয়া শাখার কমিটি চূড়ান্ত করার লক্ষ্যে এক ভার্চুয়াল আলোচনা সভা রবিবার রাতে অনুষ্ঠিত হয়েছে । 

দাগনভূঞা প্রবাসী ফোরামের মডারেটর ও মালয়েশিয়া প্রবাসী জহিরুল ইসলাম হিরণের সঞ্চালনায় ও মোহাম্মদ কাজী আব্দুল হামিদের পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠিত উক্ত ভার্চুয়াল আলোচনা সভায় একটি সুন্দর কমিটি গঠনের মাধ্যমে ফোরামের কার্যক্রম এগিয়ে নেওয়ার আহবান জানান।

ভার্চুয়াল আলোচনা সভায় উপস্থিত ছিলেন মোহাম্মদ মহি উদ্দিন মহিন, মীর জামান রাজু, মোস্তাফিজ পিয়াস, আনিসুর রহমান রাহী, মোহাম্মদ খালেদ, মহিন উদ্দিন সুমন, শহীদুল ইসলাম, দেলোয়ার মিঠু, আজমির আলীম, মোশারফ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, ফাহাদসহ আরো অনেকে।

উল্লেখ্য, দাগনভূঞা প্রবাসী ফোরামের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে পৃথিবীর যে যে দেশে দাগনভূঞা উপজেলার প্রবাসীরা অবস্থান করছেন তাদের নিয়ে ইতিমধ্যে কমিটি গঠনের কাজ চলছে। কুয়েত, ওমান, সৌদি আরব, দুবাইসহ বেশকয়েকটি দেশে ইতিমধ্যে দাগনভূঞা প্রবাসী ফোরাম এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। পর্যায়ক্রমে মালয়েশিয়াসহ অন্যান্য দেশ গুলোর কমিটিও খুব শিগগিরই ঘোষণা করা হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর