Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ জানুয়ারি, ২০১৯ ১৯:২৪

চট্টগ্রামে সোহেল হত্যা মামলার আসামি ওসমান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে সোহেল হত্যা মামলার আসামি ওসমান গ্রেফতার

চট্টগ্রামে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মহিউদ্দিন সোহেলকে হত্যার অভিযোগে দায়ের করা মামলার অন্যতম আসামি জাতীয় পার্টি নেতা ওসমান খানকে গ্রেফতার করা হয়েছে।  

বুধবার বিকালে পাহাড়তলী এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ।  

এর আগে গত মঙ্গলবার রাতে সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশির বাদি হয়ে নগরের ডবলমুরিং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর পাহাড়তলি রেলওয়ে বাজার ব্যবসায়ী সমিতির আহ্বায়ক সাবের আহম্মেদ এবং জাতীয় পার্টির নেতা ব্যবসায়ী সমিতির সদস্য ওসমান খানকে। তাছাড়া মামলায় আরও ২৭ জনের নাম উল্লেখ এবং দেড়শ' জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।     

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বলেন, ‘মহিউদ্দিন সোহেল হত্যা মামলার আসামি ওসমান খানকে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।’  

প্রসঙ্গত, গত সোমবার সকালে পাহাড়তলী রেলওয়ে বাজারের ব্যবসায়ীরা ‘চাঁদাবাজিতে অতিষ্ট’ হয়ে ‘গণপিটুনি’ দিয়ে মহিউদ্দিন সোহেলকে হত্যা করা হয় বলে পুলিশ জানিয়েছিল। ওই দিন সোহেলের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের বিষয়টিও জানিয়েছিল পুলিশ। এরপর গত মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নিহত সোহেলের পরিবার দাবি করে ‘এলাকার মাদক ব্যবসায় বাধা দেওয়ায় পরিকল্পিতভাবে সোহেলকে হত্যা করা হয়েছে।

পাহাড়তলী বাজারের মাদক আখড়া ভেঙে দেওয়ায় স্থানীয় কাউন্সিলর সাবের আহম্মেদ ও জাতীয় পার্টির নেতা ওসমান খান নিহত সোহেলের ওপর ক্ষিপ্ত ছিলেন’ বলে তার পরিবারের দাবি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য