Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ০০:০৫
আপডেট : ১৯ এপ্রিল, ২০১৯ ০০:০৬

আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২

সাভার প্রতিনিধি

আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২
প্রতীকী ছবি

আশুলিয়ায় কর্তব্যরত রোকনুজ্জামান নামে এক ট্রাফিক সার্জেন্টকে মারধরকে ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে এই ঘটনা ঘটে। আটককৃতরা হলেন মনির হোসেন ও রফিক। তারা আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাসিন্ধা।

এ বিষয়ে সাভার ট্রাফিক পুলিশের টি আই আবুল হোসনে জানান, গাড়ি নিয়ে আসার সময় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট রোকনুজ্জামান গতিরোধ করেন। গাড়ির কাগজপত্র দেখতে চান। পরে সিটবেল্ট বাঁধা নেই দেখে এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি নেন। এসময় তারা সার্জেন্টের সঙ্গে উত্তেজিত হয়ে বাকবিতন্ডার এ পর্যায়ে সার্জেন্ট রোকনুজ্জমানকে কিল ঘুষি দেন মনির ও রফিকুল। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তাদের আটক করে।

সার্জেন্ট রোকনুজ্জমান জানান, আমি প্রথমে প্রাইভেটকারের কাগজ দেখতে চাই। পরে সিটবেল্ট বাঁধা নেই, এ বিষয়ে মামলা দায়ের কথা বলতেই তারা উত্তেজিত হয়ে উঠে ও বাকবিতন্ডার এক পর্যায়ে আমাকে মারধর করে। এ বিষয়ে উধ্বর্তন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেছি। সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় সার্জেন্ট রোকনুজ্জমান বাদী হয়ে সরকারি কাজে বাঁধা দেওয়া ও পুলিশের ওপর হামলা বিষয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে । 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য