শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৫৭

রাজধানীতে তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে তরুণীর মরদেহ উদ্ধার

রাজধানীর শান্তিনগর পীর সাহেবের গলির একটি বাসার সামনের রাস্তা থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃতের নাম সোনিয়া আক্তার আফরিন (২৩)। তিনি কুমিল্লার লাকসাম উপজেলার আবুল কালামের মেয়ে। রাজধানীর জিগাতলা টেনারি মোড় সড়কঘাট এলাকায় মায়ের বাসায় থাকতেন সোনিয়া।

সোমবার সকাল ৮টার দিকে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সোনিয়ার মা ইয়াসমিন আক্তার গণমাধ্যমকে বলেন, ৬ বছর আগে হাজারীবাগ এলাকার ইসমাইল হোসেন মিঠুন নামে এক ছেলের সঙ্গে বিয়ে হয় সোনিয়ার। তাদের সংসারে মিথীলা নামে পাঁচ বছরের এক মেয়ে রয়েছে। তবে দুই বছর ধরে স্বামীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। আমাদের বাসাতেই থাকতো। একেক সময়ে একেক ধরনের কাজ করতো। কিছুদিন আগে বাণিজ্যমেলায় দোকানে কাজ করেছে।

তিনি আরও বলেন, ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় সোনিয়া বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। তবে প্রতিদিনই তার সঙ্গে ফোনে কথা হতো। রবিবার রাতেও কথা হয়েছে। গ্রিনরোড এলাকায় সনি নামে এক বান্ধবীর বাসায় মাঝে মধ্যে থাকতো সে। সোমবার ভোরে অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে একজন জানান, সোনিয়া শান্তিনগর পীর সাহেবের গলিতে পড়ে আছে, তার সঙ্গে থাকা মোবাইলে এ নম্বরটি পাওয়া গেছে। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি একটি বাসার সামনের রাস্তায় সোনিয়া পড়ে আছে। তাৎক্ষণিকভাকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, ভোরের দিকে শান্তিনগর পীর সাহেবের গলি এলাকায় থেকে ওই মেয়েটির মরদেহ পড়ে থাকতে দেখে তার কাছে থাকা মোবাইল ফোনে তার বাবা-মাকে খবর দেওয়া হয়। পরে মেয়েটির পরিবারের সদস্যরা এসে তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে যায়। পরিবার জানিয়েছে, ওই মেয়েটি মাদকাসক্ত ছিল। তার শরীরের তেমন কোনও আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য