শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২১ ২৩:৪২
প্রিন্ট করুন printer

কিশোর গ্যাং পাটালী ও অ্যালেক্স ইমন গ্রুপের ১১ সদস্য আটক

অনলাইন ডেস্ক

কিশোর গ্যাং পাটালী ও অ্যালেক্স ইমন গ্রুপের ১১ সদস্য আটক
সংগৃহীত ছবি
Google News

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ‘কিশোর গ্যাংয়ের’ ১১ সদস্যকে আটক করেছে র‍্যাব-২। এসময় তাদের কাছ থেকে ৩টি লম্বা ছুরি, ২টি চাকু, ২টি লোহার তৈরি ছুরি, ৪টি ফোল্ডিং চাকু জব্দ করা হয়।

রবিবার দুপুরে র‍্যাব-২ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতদের মধ্যে কিশোর গ্যাং ‘পাটালী’ গ্রুপের ৩ জন সদস্য হলো-মো. শরিফুল ইসলাম ওরফে পিয়াল (২২), মো. আলী হোসেন (১৯) ও মো. চাঁন মিয়া (১৯)। অপরদিকে কিশোর গ্যাং ‘অ্যালেক্স ইমন’ গ্রুপের ৮ জন সদস্য হলো-মো. রাব্বি ইসলাম ওরফে আকাশ (১৬), মো. রনি খান (১৪),  মো. আরিফ হোসেন ওরফে রিফাত (১৪), মো. আবির (১৩), মো. রনি (১৬), মো. সাগর (১৫), রায়হান (১৬) ও মো. রবিউল ইসলাম (১৫)। 

এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, শনিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ রোডের শহীদ বুদ্ধিজীবী কবরস্থান ২নং গেইটের সামনে এবং বেড়িবাঁধ রোডের আজিজ খান রোড এলাকায় পৃথক দুটি অভিযানে চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুটি গ্রুপের মোট ১১ জনকে আটক করা হয়। তারা সবাই কিশোর গ্যাং গ্রুপের সদস্য।

তিনি বলেন, আটক এই কিশোর অপরাধীরা বিভিন্ন নির্জন স্থানে পথচারীদের আটকে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

আটক আসামিরা ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের কারবার, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং আধিপত্য বিস্তারের নেশায় মারামারি করে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন