শিরোনাম
২২ অক্টোবর, ২০২১ ২১:৪৪

‘নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, সেটা প্রমাণ করেছে’

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

‘নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, সেটা প্রমাণ করেছে’

নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, সেটা তারা প্রমাণ করেছে। ধর্ম নিয়ে নারায়ণগঞ্জ জেলার মানুষ বারাবাড়ি করে না। তারা শান্তিপ্রিয় মানুষ। এ কথাগুলো বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বার। 

আজ শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা কমপ্লেক্সে ওপেন হাউস ডে-তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান। 

তিনি আরও বলেন, মাদক নির্মূলে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডেই নতুন করে কমিটি গঠন করা হবে। ওই কমিটিতে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, ইমাম, ব্যবসায়ী ও সাংবাদিক নিয়ে তিনি এসব কমিটি গঠন করার অনুরোধ করেন। পাশাপাশি তিনি সমাজের সর্বস্তরের মানুষকে এসব বিষয়ে সচেতন হতে বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নাসিক সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, বাংলাদেশ ট্যাংক লরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি মো. আশরাফ উদ্দিন।

নারায়ণগঞ্জ জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী মো. সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলা, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ও পরিদর্শক (অপারেশন) আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর