২৭ জানুয়ারি, ২০২২ ১৯:৪৪

আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত

সেনাবাহিনী প্রধান ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসস্থ আর্মি হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদের সভায় অংশগ্রহণ করেন। ছবি: আইএসপিআর।

ঢাকা সেনানিবাসে আর্মি হেডকোয়ার্টারের সম্মেলন কক্ষে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ‌‘পরিচালনা পর্ষদ সভা- ১/২০২২’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদের এ সভা অনুষ্ঠিত হয়। এটি ছিল আস্থা লাইফের পরিচালনা পর্ষদের ১১তম সভা। 

সভাটি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে  পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দের অংশগ্রহণ, ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিভিন্ন এজেন্ডা উপস্থাপন ও চেয়ারম্যান কর্তৃক সিদ্ধান্ত গ্রহণ এবং প্রদানের মাধ্যমে পরিচালিত হয়। 

এতে সেনাবাহিনীর এডজুটেন্ট জেনারেল ও আস্থা লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল সাকিল আহমেদসহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম (অব.) সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড গত বছরের সেপ্টেম্বর মাসে তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। কোভিড-১৯ মহামারি পরিস্থিতিতেও আস্থা লাইফের ব্যবসায়িক অগ্রগতি ও অর্জনে সেনাবাহিনী প্রধান সন্তোষ প্রকাশ করেন এবং কোম্পানির পরিচালনা পর্ষদ ও কর্মকর্তা-কর্মচারীদেরকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক সভার সমাপ্তি ঘোষণা করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর