২৪ সেপ্টেম্বর, ২০২২ ২০:০০

ময়মনসিংহে ১৯৮ নারী ব্যবসায়ী ও ৯৮ শিক্ষার্থীকে সহায়তা

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে ১৯৮ নারী ব্যবসায়ী ও ৯৮ শিক্ষার্থীকে সহায়তা

ব্যবসা শুরু করার জন্য ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ১৯৮ জন নারীকে ১০ হাজার টাকা এবং শিক্ষা সহায়তা বাবদ ৯৮ জন শিক্ষার্থীকে ৯ হাজার টাকা করে সহায়তার চেক বিতরণ করা হয়েছে। 

আজ শনিবার দুপুরে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে এসব চেক বিতরণ করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের নারী ও শিক্ষার্থীদের এ সহায়তা প্রদান করা হয়। 

সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল বাশার, দারিদ্র বিমোচন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার আবু হেনা মো. মাজহারুল ইসলাম, সিটি কর্পোরেশনের সমাজসেবা কর্মকর্তা উম্মে হালিমাসহ নারী ব্যবসায়ী ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

পরে নগর ভবন প্রাঙ্গণে ভিক্ষুকদের পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১০ জন ভিক্ষুকের মাঝে রিকশা, গাভী, ছাগল, ক্ষুদ্র ব্যবসার জন্য ভ্যানসহ বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করেন মেয়র। 

এ সময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, সমাজসেবা কার্যালয়ের বিভাগীয় পরিচালক তাহমিনা আক্তার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল কাইয়ুম, সিটি কর্পোরেশনের পরিবহন মহাব্যবস্থাপক শিউলি হরি, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান, শহর সমাজসেবা কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা ও সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর