শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২ জানুয়ারি, ২০২০ ০০:০১

বরিশালে নাট্য সংগঠন শব্দাবলীর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে নাট্য সংগঠন শব্দাবলীর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

৬ দিনব্যাপী নাট্যোৎসবের সমাপনী এবং আনন্দ বৈঠকের মধ্যদিয়ে বরিশালের ঐতিহ্যবাহী নাট্য সংগঠন শব্দাবলী স্টুডিও থিয়েটারের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ‘আমাদের মঞ্চ আমরাই গড়েছি’ স্লোগানে ৩১ ডিসেম্বর রাতে নগরীর সদর রোডের লুকাস কম্পাউন্ডে শব্দাবলীর আয়োজনে নিজস্ব স্টুডিও থিয়েটারে এই আনন্দ বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

শব্দাবলী স্টুডিও থিয়েটারের সভাপতি  নাট্যজন সৈয়দ দুলালের সভাপতিত্বে বৈঠকে বরিশাল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের পরিচালক প্রফেসর মোয়াজ্জেম হোসেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এসএম ইকবাল, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ, মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 বৈঠকের শুরুতে জেলা প্রশাসকসহ অতিথিরা প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করেন। আনন্দ বৈঠকের ফাঁকে ফাঁকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। পরে দেশীয় ঐতিহ্য চিতই পিঠা, ভাপা পিঠাসহ বিভিন্ন পিঠার আয়োজন করা হয়। এর আগে ২৬ ডিসেম্বর শব্দাবলীর আয়োজনে বরিশালে ত্রিদেশীয় নাট্যোৎসবের উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর