মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার হাত কর্তন দুই আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের গোলাপগঞ্জে আওয়ামী লীগের এক নেতার হাত কর্তনের ঘটনায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। হাত কর্তন মামলায় গ্রেফতারকৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের শিলঘাট এলাকার মৃত তশিদ আলীর ছেলে ফাবলু মিয়া (৩৬) ও আবদুল মান্নানের ছেলে মাহাদী আহমদ (২০)। আহত চিনু মিয়া চৌধুরী আমুড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসাংগঠনিক সম্পাদক ও একই ইউনিয়নের শিলঘাট গ্রামের মৃত হিরা মিয়া চৌধুরীর ছেলে। চিনু মিয়া চৌধুরীর ভাতিজা সালমান আহমদ চৌধুরী জানান, তার চাচা মাটি কাটার ঠিকাদারি করেন। মাটি কাটা বাবদ তিনি শিলঘাট রংপুর গ্রামের আবদুল মান্নানের কাছে ২ লাখ ৭০ হাজার টাকা পাওনা ছিলেন।

পাওনা টাকা নিয়ে আবদুল মান্নানের সঙ্গে বিরোধ চলে আসছিল চিনু মিয়ার। শুক্রবার বিকালে বাড়ি ফেরার পথে শিলঘাট কুমারপাড়া এলাকায় আসার পর আবদুল মান্নান ও তার ছেলেসহ ৬-৭ জন চিনু মিয়ার ওপর হামলা চালায়। এ সময় দায়ের কোপে চিনু মিয়ার বাম হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। প্রথমে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ওসি মো. হারুন অর রশিদ জানান, হাত কর্তনের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর