বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩ ০০:০০ টা

ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগ নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম আহমেদ (২৩) নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় শহরের মুন্সেফ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইকরাম জেলার সরাইলের নোয়াগাঁও ইউনিয়নের তেরাকান্দা গ্রামের মাসুদ আহম্মেদের ছেলে। তারা শহরের কালাইশ্রীপাড়া এলাকার ডা. ফরিদুল হুদা সড়কের বি-বাড়িয়া টাওয়ার নামক বহুতল ভবনে ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনায় পুলিশ ঘাতক রায়হানকে (১৮) আটক করেছে। সে ঢাকার বংশাল এলাকার জিয়াউল করিমের ছেলে। রেদোয়ান আনসারী রিমুর মামাতো ভাই রায়হান কয়েকদিন ধরে ব্রাহ্মণবাড়িয়ায় অবস্থান করছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকালে মুন্সেফ পাড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও ঢাকা উত্তর মহানগরের সাবেক সহসভাপতি রেদোয়ান আনসারী রিমুর বাড়িতে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম আহমেদ অবস্থান করছিল। এ সময় রায়হানের সঙ্গে মোটরসাইকেলের চাবি নিয়ে বিতর্কের জেরে একপর্যায়ে রায়হান ইকরাম আহমেদের বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা ইকরামের হত্যার প্রতিবাদে ও দ্রুত বিচারের দাবিতে শহরে বিক্ষোভ প্রদর্শন করে। রায়হান মাদকসেবী বলে একাধিক সূত্র জানিয়েছে।

রেদোয়ান আনসারী জানান, রায়হান তার মামাতো ভাই। তার মামা ভারতে যাওয়ার সময় রায়হানকে এখানে রেখে যান। মোটরসাইকেলের চাবি নিয়ে তর্কাতর্কির জের ধরে ইকরামকে ছুরিকাঘাত করে রায়হান। ঘটনার সময় তিনি বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। রায়হান মাদকসেবী বলে দাবি করে রিমো। সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, এ ঘটনায় রায়হানকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর