রবিবার, ৪ জুন, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

লেক থেকে দুই শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল সকালে অজ্ঞাতপরিচয় এক কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। তার বয়স আনুমানিক ১২ বছর। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। এদিকে যাত্রাবাড়ীর ধলপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম জনি ও তেজগাঁও রেলওয়ে স্টেশনের এক নম্বর গেটে ট্রেনে কাটা পড়ে মোকলেস নামে আরেকজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আজিমপুর কবরস্থান এলাকার ফুটপাত থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের (৭০) লাশ উদ্ধার করা হয়।

ধানমন্ডি থানার এসআই আবদুল্লাহ বিন কাসেম জানান,গতকাল সকালে ধানমন্ডি ৭ নম্বর রোডের শেষ মাথায় বাইতুল আমান জামে মসজিদ-সংলগ্ন লেক থেকে পানিতে ভাসমান অবস্থায় ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। গতকাল বিকালে আজিমপুর কবরস্থান এলাকার ফুটপাত থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে শুক্রবার রাতে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম জনি নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অন্যদিকে রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার বধ্যভূমি (বুদ্ধিজীবী) স্মৃতিসৌধের লেক থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকাল ৫টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, লেকে গোসল করতে নেমে পানিতে ডুবে মৃত্যু হয়েছে ওদের।

 মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ‘গতকাল বিকাল ৫টার দিকে খবর পেয়ে লেক থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়। তবে এখনো তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। দুজনের বয়স সাত থেকে আট বছর। আমরা তাদের পরিবারকে খুঁজছি। ধারণা করা হচ্ছে, তারা গোসল করতে নেমেছিল। শিশু দুটির লাশ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর