শনিবার, ১০ জুন, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

দিনে-দুপুরে ছিনতাই আতঙ্কে শিক্ষার্থীরা

জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ক্যাম্পাসে দিনের বেলায় ছিনতাইয়ের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও দুটি ওয়ালেট ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারী। এ ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের পুরনো প্রশাসনিক ভবনের পেছনে পাকুতলায় এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৭ ব্যাচের সুমাইয়া আহমেদ সামিরা এবং আইন ও বিচার বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী ইসরাত জাহান ইরা।

ঘটনার বিষয়ে জানতে চাইলে ইসরাত জাহান ইরা বলেন, ‘ওইদিন বিকালে আমি ও সামিরা বিশ্ববিদ্যালয়ের পাকুতলায় যাই। সেখানে নিজেদের কিছু ছবি তুলে ফেরার পথে এক ব্যক্তি হঠাৎ চাপাতি ধরে ভয় দেখিয়ে আমাদের দুটি মোবাইল ফোন এবং ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আমরা আতঙ্কে রয়েছি। ক্যাম্পাসের ভিতরে এ ধরনের ঘটনায় নিরাপত্তা শঙ্কায় ভুগছেন বলে জানিয়েছেন একাধিক শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান সুদীপ্ত শাহীন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তা কর্মীরা কাউকে পায়নি। ভুক্তভোগীদের থেকে ছিনতাইকারীর বিবরণ নেওয়া হয়েছে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা সতর্ক আছে। খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর