শনিবার, ৭ আগস্ট, ২০২১ ০০:০০ টা

টিকা কেন্দ্র মনিটরিং কমিটির কার্যক্রমকে উৎসাহিত ও পর্যবেক্ষণে কিশোরগঞ্জে কৃষক লীগ

নিজস্ব প্রতিবেদক

টিকা কেন্দ্র মনিটরিং কমিটির কার্যক্রমকে উৎসাহিত ও পর্যবেক্ষণে কিশোরগঞ্জে কৃষক লীগ

প্রধানমন্ত্রীর নির্দেশনা সফলভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে মানুষকে টিকা প্রদানে উদ্বুদ্ধ করতে, টিকা কেন্দ্রে নিয়ে আসতে, টিকা প্রদানে মানুষকে সহযোগিতা করতে এবং টিকা কেন্দ্রে শৃঙ্খলা বজায় রাখতে প্রতিটি ইউনিয়নের টিকা কেন্দ্রে ১০ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটি গঠন করেছে কৃষক লীগ।

আজ শনিবার সকালে টিকা কেন্দ্রে বাংলাদেশ কৃষক লীগের মনিটরিং কমিটির কার্যক্রমকে উৎসাহিত ও পর্যবেক্ষণ করার জন্য কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়ন টিকা কেন্দ্রে পরিদর্শন করেছেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি। 

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ নিয়ামতপুর ইউনিয়ন টিকা কেন্দ্রে কৃষক লীগের টিকা মনিটরিং কমিটির কার্যক্রম পরিদর্শনে এসে ইউনিয়ন ভিত্তিক বিনামূল্যে ভ্যাকসিন প্রদান কর্মসূচি বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃষক সমাজের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশের ইউনিয়ন পর্যায়ে টিকা কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে প্রতিটি টিকা কেন্দ্রে কৃষক লীগের টিকা মনিটরিং কমিটি টিকা প্রদানে উদ্বুদ্ধ করাসহ টিকা প্রদানে মানুষকে সহযোগিতা করে প্রধানমন্ত্রীর নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করছে। এজন্য কৃষক লীগের মাঠ পর্যায়ে সকল টিকা কর্মসূচি বাস্তবায়ন মনিটরিং কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বলেন, প্রধানমন্ত্রী আমাদের সকলের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন, আসুন আমরা সকলে নিজে ভ্যাকসিন নেই। অন্যকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করে নিজে বাঁচি, জাতিকে বাঁচাই, দেশকে বাঁচাই। বাংলাদেশ কৃষক লীগ যেকোনো সংকটে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে একশত ভাগ বদ্ধপরিকর।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. আবুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. শামীমা শাহরিয়ার এমপি, জেলা কৃষক লীগের সভাপতি আহম্মেদ উল্লাহ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কেন্দ্রীয় সদস্য মোঃ আখতারুজ্জামান শিপন, উপদেষ্টা অধ্যক্ষ গুলশান আরা, জেলা কৃষক লীগের সহ-সভাপতি নেসার উদ্দিন, জিয়াউদ্দিন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসান মাষ্টার, এম.এ হানিফ এবং উপজেলা ও ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কৃষক লীগের ইউনিয়ন টিকা মনিটরিং কমিটির নেতৃবন্দ।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর