Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১ জুন, ২০১৯ ১৯:২৯

ওয়ান প্লাস ৭ প্রোর প্রিবুকিং চলছে

অনলাইন ডেস্ক

ওয়ান প্লাস ৭ প্রোর প্রিবুকিং চলছে

লন্ডন, আমেরিকা ও ভারতে আন্তর্জাতিক লঞ্চের পর বাংলাদেশে লঞ্চ করল ওয়ান প্লাসের সবচেয়ে শক্তিশালী এবং আকর্ষণীয় ফোন ওয়ান প্লাস ৭ প্রো। বাংলাদেশে ওয়ান প্লাসের একমাত্র অনুমোদিত পরিবেশক কনট্রিভ্যান্স ইন্টারন্যাশনাল লিমিটেড ২৭ মে রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লুতে ওয়ান প্লাসের এই সিরিজটি উন্মোচন করে। ২৮ মে থেকে গ্রাহকরা গ্রামীণফোনের মাধ্যমে ওয়ান প্লাস ৭ প্রো প্রি-বুক করতে পারবেন। ১০ জুন পর্যন্ত চলবে প্রি-বুকিং। 

প্রি-বুকিং করলে গ্রাহকরা হ্যান্ডসেটের ওয়ান প্লাস টি-শার্ট এবং একটি বুলেট টাইপ-সি ইয়ারফোন পাবেন বিনা মূল্যে। এ ছাড়াও গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য থাকছে আকর্ষণীয় উপহার এবং ডেটা বান্ডেল। গ্রামীণফোন লিমিটেডের ডেপুটি ডিরেক্টর ও হেড অব ডিভাইসের সরদার শওকত আলী বলেন, সর্বাধিক পছন্দের ডিজিটাল সেবা সরবরাহকারী হিসেবে, গ্রামীণফোন সব সময়ই গ্রাহকদের আর্ট ডিভাইসের সঙ্গে সজ্জিত করার জন্য আগ্রহী। বাংলাদেশে ওয়ান প্লাস ৭ প্রো প্রবর্তনের জন্য ওয়ান প্লাসের সঙ্গে অংশীদারিত্ব সেই প্রচেষ্টার অংশ। 

কনট্রিভ্যান্স ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ দেদাত বলেন, এই প্রাইসে কেউ যদি প্রিমিয়াম অ্যান্ড্রয়েড ফোন চায় তবে ওয়ান প্লাস ৭ প্রোর বিকল্প নেই বললেই চলে। সুদৃশ্য ডিজাইন এবং মানে ওয়ান প্লাস অন্যতম। ওয়ান প্লাসে ডিসপ্লে, উন্নত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং রয়েছে আরও অনেক কিছুর সমন্বয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য