২৩ মে, ২০২২ ১০:৩৩

এসএমসি’র ২০২১ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

এসএমসি’র ২০২১ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড'র ২০২১ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত সম্মেলনে ২০২১ অর্থবছরের সাফল্য অর্জনের উপর আলোকপাত করা হয় এবং এসএমসির ১২ টি আঞ্চলিক অফিসের সেলস টিমের কর্মীদের বিক্রয়লক্ষ্যমাত্রা অর্জনে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য স্বীকৃতি দেয়া হয়।

এসএমসি দীর্ঘ ৪৮ বছর ধরে পরিবার পরিকল্পনা, মা ও শিশুর স্বাস্থ্য নিয়ে কাজ করে আসছে। বর্তমানে সারাদেশে ব্যবহৃত জন্মনিয়ন্ত্রণে ঔষধ সামগ্রীর শতকরা ৪৪ ভাগ এসএমসি কর্তৃক সরবরাহকৃত। এসএমসি’র ওরস্যালাইন-এন বাঁচিয়ে চলেছে হাজারো মানুষের জীবন। এর পাশাপাশি এসএমসি ভোক্তার চাহিদা পূরণে বিভিন্ন পণ্য যেমন- স্যানিটারি ন্যাপকিন, ডায়পার, হ্যান্ডওয়াশ, মধু, সফট ড্রিংক পাউডার, বাংলাদেশের একমাত্র ইলেক্ট্রোলাইট ড্রিংক বাজারে নিয়ে এসেছে।   

অনুষ্ঠানে এসএমসি'র বোর্ড অব ডিরেক্টরস'র পরিচালক ওয়ালিউল ইসলাম প্রধান অতিথি ছিলেন। এসএমসি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আলী রেজা খান ও এসএমসি এন্টারপ্রাইজ'র ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক, জি এম মার্কেটিং খন্দকার শামিম রহমান সম্মেলনে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন এসএমসি এর বোর্ড অব ডিরেক্টরস এর সাবেক চেয়ারম্যান মোহাম্মাদ আলি এবং সিদ্দিকুর রহমান।  

বিক্রয় সম্মেলনে ২০২১ অর্থবছরের ১২ মাসের পারফরমেন্স উপস্থাপন করেন কোম্পানীর এডিশনাল জি এম চন্দ্র নাথ মন্ডল। সম্মেলনে অন্যান্যের মধ্যে এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড'র বোর্ড অব ডিরেক্টরস-এর সম্মানিত সদস্যবৃন্দ, ইউএসএআইডি-প্রতিনিধিসহ এসএমসি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড-এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর