শনিবার, ১৮ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বিশ্বনাথেখাদ্য ফান্ড

চলমান সংকটে কর্মহীন মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা মুুহিবুর রহমান সুইট। নিজ ইউনিয়ন উপজেলার ‘খাজাঞ্চি’র ৩০০ পরিবারকে স্বউদ্যোগে খাদ্য সহায়তা দিয়েছেন তিনি। বৃহস্পতিবার মধ্যরাত অবধি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দেন এ সহায়তা। নিজস্ব তহবিল, পরিবারের প্রবাসী সদস্য, বন্ধু-বান্ধব ও শুভাকাক্সক্ষীদের সহযোগিতায় গড়ে তোলেন ‘খাদ্য ফান্ড’। সামাজিক যোগাযোগমাধ্যমে ফান্ডের কার্যক্রম ও স্বচ্ছতার ফিরিস্তিও তুলে ধরা হয় নিয়মিত।

-বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

২২ ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

কুমিল্লার চান্দিনায় ২২টি ব্যবসায় প্রতিষ্ঠান পুড়ে গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা বাস স্টেশনের ফল মার্কেটে অগ্নিকা-ের ঘটনা ঘটে। এতে ব্যবসায়ীদের ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়। প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর স্থানীয়দের সহযোগিতায় চান্দিনা ফায়ার স্টেশনের দুটি ইউনিটের দমকল কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক কোনো স্পার্ক থেকে অগ্নিকা-ের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন দমকল কর্মিরা। -কুমিল্লা প্রতিনিধি

বাড়িওয়ালাদের সাবধান করল মসিক

চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের সঙ্গে সহানুভূতিশীল আচরণ করতে বাড়ির মালিকদের প্রতি আহবান জানিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) কর্তৃপক্ষ। একইসঙ্গে বিরূপ আচরণ করার অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ার করা হয়েছে। গতকাল  মসিকের জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসেন রাজীব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

-ময়মনসিংহ প্রতিনিধি

টঙ্গীতে এক হাজার পরিবারকে সহায়তা 

টঙ্গীর কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে ৪৭ নং ওয়ার্ড বাসিন্দা তিস্তারগেট এলাকায়  শিমুল ও সোহেল আহাম্মেদের ব্যক্তিগত উদ্যোগে এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। অপরদিকে মরকুন কবরস্থান সংলগ্ন এলাকায় মুক্তিযোদ্ধা ডা. শাহজাহান করিম ও তারা ছোট ভাই তৌহিদুল করিম লিটনের নেতৃত্বে শতাধিক ছিন্নমূল পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর