শুক্রবার, ৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

অটো পাস দাবি

এসএসসি পরীক্ষায় অটো পাসের দাবিতে মানববন্ধন করেছেন বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। নারায়ণগঞ্জ নগরীর প্রেস ক্লাবের সামনে ‘এসএসসি ব্যাচ-২০২১’ এর ব্যানারে মানববন্ধন করেন তারা। এ সময় নগরীর বঙ্গবন্ধু সড়কে বিক্ষোভ করা হয়। তারা জানায়, পরীক্ষার আগে যে সময় পাওয়া যাবে, তাতে পুরোপুরি প্রস্তুতি নেওয়াও সম্ভব নয়। এইচএসসির মতো যেন এসএসসি পরীক্ষার ফল মূল্যায়ন করা হয়।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী আলমগীর শেখ তিতুকে বহিষ্কার করা হয়েছে। গতকাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী স্বাক্ষরিত পত্রে বিষয়টি জানানো হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি রাজবাড়ী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

-রাজবাড়ী প্রতিনিধি

হাজতির মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে হুমায়ন (৪৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। গতকাল সকালে জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয় বলে কারাগার কর্তৃপক্ষ জানিয়েছে। মৃত হুমায়ন কসবা উপজেলার মৃত আবদুল মালেকের ছেলে। জেল সুপার ইকবাল হোসেন জানান, মাদক মামলার আসামি হয়ে গত ২৮ জানুয়ারি কারাগারে আসেন হুমায়ন।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকার মিতালী মার্কেটের ছাদ থেকে খুরশীদ আলম (৪৫) নামে এক ব্যক্তির লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। খুরশীদ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার আবদুল খালেকের ছেলে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় অপমৃত্যু মামলা করেছে পুলিশ।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর