শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৭ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৬ মার্চ, ২০২১ ২৩:৩৬

এসএসসি পরীক্ষার্থী খুন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

Google News

শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থী শাহীন মিয়া (১৬) খুন হয়েছেন। এ সময় ছুরিকাঘাতে তার বন্ধু আহত হয়েছেন। সোমবার রাত ১১টায় উপজেলার হালুকাইদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহীন ধলিপাড়া এলাকার সোহাগের ছেলে। সে তার নানা হায়দার আলীর বাড়িতে থেকে পাশর্^বর্তী গ্রামের পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করতেন।

আহত বন্ধু হালুকাইদ এলাকার চাঁন মিয়ার ছেলে মোকাররম।

নিহতের নানা হায়দার আলী ও স্বজনরা জানান, শাহীন সোমবার রাতে বন্ধুদের সঙ্গে হালুকাইদ এলাকার একটি ওয়াজ মাহফিলে যায়। রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে ওই এলাকার শামসুল হকের ছেলে সজীব ও তার অজ্ঞাতনামা সহযোগীরা শাহীনের পথরোধ করে। পরে তারা শাহীনকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এসময় শাহীনের সঙ্গে থাকা বন্ধু মোকাররমকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের চিৎকারে বাড়ি ফেরা পথচারীরা এগিয়ে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। মোকাররম ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের নানা আরও জানান, বেশ কয়েকদিন আগে গাজীপুর সদর উপজেলার পাবুরিয়াচালা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে পাশর্^বর্তী হালুকাইদ গ্রামের জনৈক আনিছ ও আসিফের সঙ্গে বাকবিত া হয়। এ নিয়ে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। পরে গ্রাম্য শালিসে উভয় পক্ষের মধ্যে ঘটনার সমাধান করা হয়। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে আনিছ ও তার অন্য সহযোগীরা মিলে শাহীনকে খুন করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের সুরতহাল করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। জনৈক আনিছ ও আসিফসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন।