বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা
অনাচার তদন্তের নির্দেশ দিলেন এসপি

সোনাগাজী পুলিশের মফিজ-মঈন পণ্য নিয়ে মূল্য শোধ করেন না

ফেনী প্রতিনিধি

সোনাগাজীর আদর্শ গ্রামপুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. মফিজুর রহমান ও কনস্টেবল মঈন উদ্দিন বিভিন্ন দোকান থেকে জিনিসপত্র কিনে টাকা না দেওয়ার যেসব অভিযোগ উঠেছে তা তদন্ত করতে কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন ফেনী জেলা পুলিশ সুপার জাকির হাসান। রবিবার লিখিত অভিযোগ পেয়ে তিনি এ ব্যবস্থা নেন। অভিযোগে বলা হয়, তদন্ত কেন্দ্রে ওয়াইফাইয়ের কাজ করতে গেলে পুলিশ পরিদর্শক মফিজুর রহমান ২৯ ডিসেম্বর ও ৩০ ডিসেম্বর চা দোকানি সৈয়দ আহম্মদের ছেলে ওসমান আলীকে লাঞ্ছিত করেছেন। এ ছাড়া শাহজাহানের ছেলে মো. সুমন ও আবদুর রহমানের ছেলে রিমনকে মারধর করে আটক করে রাখেন। এ সময় ওয়াইফাই এজেন্টকে ফোনে গালমন্দ করেন ও মামলা দিয়ে কোর্টে চালান করে দেওয়ারও হুমকি দেন। মফিজ ও মঈন সেলুনে চুল কেটে টাকা না দেওয়ারও অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী ৯ ব্যক্তির স্বাক্ষরিত অভিযোগে বলা হয়, বিক্রীত পণ্যের মূল্য চাইলেই মফিজ ও মঈন ক্রুদ্ধ হয়ে যা-তা করতেন। ভুক্তভোগীরা ভয়ে নীরব থাকায় মফিজ ও মঈনের অত্যাচার দিন দিন বেড়ে যাচ্ছে।

এ ব্যাপারে পুলিশ সুপার জাকির হাসান জানান, এ ঘটনায় তদন্ত কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত বলা সম্ভব নয়।

সর্বশেষ খবর