Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ২২:২৬

মহিলা লীগ নেত্রীর বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি:

মহিলা লীগ নেত্রীর বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

মাদারীপুর জেলা মহিলা লীগ সভানেত্রী ও জেলা পরিষদের সদস্য আমেনা খাতুন বেবীর ভাড়া বাসা থেকে গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টার দিকে মাদারীপুর পৌর শহরের ২নং শকুনী এলাকা থেকে গৃহকর্মী রুসি আক্তারের গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০০৮ সাল থেকে রুসি আক্তার (২৪) মাদারীপুর জেলা মহিলা লীগ সভানেত্রী আমেনা খাতুন বেবীর বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন। শুক্রবার বিকেলে রুসিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে রুমের দরজা ভেঙ্গে রুসিকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমেনা খাতুন বেবী দাবি করেন, দুপুরে তার বাসার সবাই অন্যত্র দাওয়াত খেতে যায়। এসময় সবার অলক্ষ্যে একটি ঘরে গিয়ে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে রুসি আত্মহত্যা করেছে। তার সাথে বাসার সবার ভালো সর্ম্পক ছিলো।

এদিকে স্থানীয়রা দাবি করেছেন, রুসি আক্তারের সাথে প্রায়ই আমেনা খাতুন বেবীর ছোট ছেলে দিনার মাহমুদ অসৌজন্যমূলক আচারণ করতেন। এই ঘটনার পর থেকে দিনারকে বাসার আশ-পাশে দেখা যায়নি।

এব্যাপারে সদর থানার ওসি কামরুল হাসান জানান, ‘স্থানীয়রা দরজা ভেঙে গৃহকর্মীকে বের করেছে। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল করেন। বেশ কয়েকটি বিষয়ে নিয়ে আমরা তদন্ত করছি।’


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য