Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ১৯:৫৫

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে পিটিয়েছে বখাটেরা

চরফ্যাশন (ভোলা) প্রতনিধি :

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে পিটিয়েছে বখাটেরা

ভোলার চরফ্যাশনে মিনি পর্যটন কেন্দ্র বেতুয়া ঘাটে বুধবার বিকেলে ঘুরতে এসে বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত করেছে স্থানীয় কয়েকজন বখাটে। গুরুতর আহত আল মামুন (২২) কে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তার বাবা শাজাহান বাদী হয়ে ৫-৬ জনকে আসামি করে সন্ধ্যায় চরফ্যাশন থানায় একটি মামলা দায়ের করেছেন। 

মামুনের বাবা মো. শাজাহান মিয়া বলেন, মনপুরা উপজেলার মাস্টারের হাট এলাকায় তাদের বাড়ি। আল মামুন ও মেয়ে আকলিমাসহ পরিবারের ১০-১২ জন সদস্য বুধবার বিকেলে গন্তব্য মনপুরা ফেরার পথে বেতুয়া ঘাট সংলগ্ন মিনি পর্যটন এলাকার বিভিন্ন স্পট ঘুরে দেখছিলেন। এ সময় স্থানীয় ৪-৫ জন বখাটে তার দুই ছেলে-মেয়েকে প্রেমিক প্রেমিকা মনে করে হেনস্তা করে; পরে বোন আকলিমাকে উত্যক্ত করার প্রতিবাদ করায় তার ভাই আল মামুনকে পিটিয়ে আহত করে ঐ বখাটের দল। 

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বলেন, এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তিনি চরফ্যাশন থানার ওসিকে নির্দেশ দিলে ওসি মামলা গ্রহণ করেন। বুধবার সন্ধ্যায় এ ব্যাপারে জানতে চাইলে চরফ্যাশন থানার ওসি মো. সামসুল আরেফীন বলেন, অজ্ঞাত নামা ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য