Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ জুলাই, ২০১৯ ১৮:২৮

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বগুড়ার নন্দীগ্রামের পৌর শহরের কলেজ পাড়ায় শশুড়বাড়ি থেকে গৃহবধূ ময়ুরী বেগমের (২৬) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামীসহ শশুড়বাড়ির লোকজন পলাতক রয়েছে। অভিযোগ উঠেছে গৃহবধূকে পিটিয়ে হত্যার পর বাড়ির পাশের একটি গাছে ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে। 

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, বিয়ের পর থেকে গৃহবধূর সাথে স্বামী নন্দীগ্রাম পৌর কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানার মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি চলে আসছিল। এর এক পর্যায়ে গত শনিবার রাতে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। এরপর রবিবার সকালে ময়ুরীর লাশ পাওয়া যায়। এ ঘটনার পর থেকে ময়ুরীর স্বামী মাসুদ রানা ও তার বাবা উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান ফকিরসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।

নিহত ময়ুরীর বাবা আনোয়ার হোসেন জানান, মাসুদ রানার পরকীয়া নিয়ে তার স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ চলছিল বেশ কিছুদিন ধরে। শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হওয়ার বিষয়টি শুনেছি। রবিবার সকালে খবর পেয়ে এসে দেখি মেয়ের মরদেহ।

বগুড়ার নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পিটিয়ে হত্যার অভিযোগ শুনেছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। থানায় গৃহবধূর স্বজনরা এসেছে অভিযোগ দিতে। 

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য