১৬ অক্টোবর, ২০১৯ ১৪:০০

বরিশালে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচি

বরিশালে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচির হালনাগাদ তথ্য সংগ্রহ ও পর্ববেক্ষণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় নগরীর সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি’র যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, ২০১৭ সালে বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছিলো। এই কর্মসূচির মধ্য দিয়ে বিএনপি’র সদস্য সংখ্যা আরও বাড়বে। সদস্য সংগ্রহ কর্মসূচি সফল করে বিএনপি’কে আরও শক্তিশালী করার উদ্যোগ নেয়া হয়েছে। এই লক্ষ্যে সদস্য সংগ্রহের হালনাগাদ তথ্য সংগ্রহ এবং পর্যবেক্ষন সভা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কমিটি বরিশাল সহ দেশের ৪টি বিভাগের সদস্য সংগ্রহের হালনাগাদ তথ্য সংগ্রহ ও পর্যালোচনার দায়িত্ব দিয়েছে তাকে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। বক্তব্য রাখেন বিএনপি’র বিভাগীয় বসাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, দক্ষিন জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলার সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়াসহ বিভাগের ৮টি ইউনিট কমিটির সভাপতি-সম্পাদকবৃন্দ। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর