Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৯ ১৪:৪২
আপডেট : ১৬ অক্টোবর, ২০১৯ ১৫:৩৮

মা হয়েছেন 'মানসিক ভারসাম্যহীন নারী', বাবার খোঁজ নেই!

নেত্রকোনা প্রতিনিধি:

মা হয়েছেন 'মানসিক ভারসাম্যহীন নারী', বাবার খোঁজ নেই!

নেত্রকোনায় এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন এক নারী। ওই নারীর বয়স আনুমানিক (১৮)। কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের কেন্দুয়া-আঠারোবাড়ি সড়কের ফেরির মোড় এলাকায় গত মঙ্গলবার মধ্যরাতে তিনি কন্যা সন্তানের জন্মদেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১২টার দিকে ফেরিরমোড় এলাকার জাহিদ হাসান জনির মনোহারি দোকানে এসে পানি খেতে চান অজ্ঞাত এক নারী। পানি খাওয়ার পর তিনি কিছুদূর যেতেই তার পেটে প্রচন্ড ব্যথা অনুভুত হয়। তার গায়ে একটি ওড়না ছাড়া কিছুই ছিল না। এর কিছুক্ষণ পরই নারীটি একটি কন্যা সন্তান প্রসব করেন।

ওই এলাকার দোকানদান জাহিদ হাসান জনি জানান, এ ঘটনাটি দেখার পর আমার মাকে ডাক দেই ওই নারীকে সাহায্য করার জন্য। তখন মা আসমা খাতুন এসে তাকে সাহায্য করে এবং শিশুটিকে সেবা করতে থাকে। প্রায় ঘণ্টাখানেক পরে আমার বড় ভাই ওই নারী ও শিশুটিকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে শিশু ও মা সুস্থ রয়েছে। তার যাতে কোন সমস্যা না হয় সেদিকে খেয়াল রাখা হচ্ছে ও হাসপাতালে খোঁজ নেয়া হচ্ছে। তবে মানসিক ভারসাম্যহীন নারীটি এই এলাকার বাসিন্দা নয়। অন্য কোন এলাকা থেকে এসেছে বলেও তিনি জানান। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য