১৮ নভেম্বর, ২০১৯ ১৪:৫৬

রাজবাড়ীর ক্রিকেটারদের নিয়ে ঢাকায় ক্রিকেট ফেস্টিভ্যাল

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর ক্রিকেটারদের নিয়ে ঢাকায় ক্রিকেট ফেস্টিভ্যাল

প্রথমবারের মতো রাজবাড়ী জেলার প্রবীণ-নবীন ক্রিকেটারদের অংশগ্রহণে হয়ে গেল ক্রিকেট ফেস্টিভ্যাল-২০১৯। গত শুক্রবার ঢাকাস্থ আশিয়ান সিটি মাঠে এ ফেস্টিভ্যালের আয়োজন করে রাজবাড়ী ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন। 

মোট ৬টি দল ৩টি গ্রুপে ভাগ হয়ে দিনব্যাপী এই টুর্নামেন্টে অংশ নেয়। সবশেষে খেলায় অংশ নেওয়া সকল ক্রিকেটারের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। এরপর দিনের শেষে সুইমিং কমপ্লেক্সে সবাই মিলে সাঁতারে যাওয়ার আনন্দ ফেস্টিভ্যালে ভিন্ন মাত্রা যোগ করে।

ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে রাজবাড়ীর ক্রিকেট খেলায় নিবেদিত প্রাণ আবদুল গাফ্ফার হাজী, তৌফিক, ডালিম, ইমরুল, রজব, অসীম, সবুজ, রোমান, মিলন খানসহ অনেক প্রবীণ-নবীন ক্রিকেটার উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠা ও এই ক্রিকেট ফেস্টিভ্যাল আয়োজনের মূল ভূমিকায় ছিলেন জেলার নামকরা ক্রিকেটার আরমান শাহাদাত প্যারিস, সোহাগ খান, আশরাফ আলী রাব্বু, সাইদুর রহমান মিতুল, আসিফ তানজিল রোমিও, মোসাব্বের হোসেন বাঁধন, আদিব প্রমুখ। 

উল্লেখ্য, প্রতিবছর রাজবাড়ী ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে এই ক্রিকেট ফেস্টিভ্যাল আয়োজনের পরিকল্পনা রয়েছে রাজবাড়ী ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের।

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর