শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৯ ১৯:১১

মাধবদীতে যুবকের মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি:

মাধবদীতে যুবকের মরদেহ উদ্ধার

নরসিংদীর মাধবদীতে সাগর দাস (১৮) নামে এক মাছ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের কবিরাজপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত সাগর দাস মেহেরপাড়া ইউনিয়নের কবিরাজপুর গ্রামের মৃত আশু চন্দ্র দাসের ছেলে। সে কবিরাজপুর এলাকার নাসির উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে পাঁচদোনা বাজারে মাছের ব্যবসা করত।

মাধবদী থানা পুলিশ জানায়, কবিরাজপুর গ্রামের মৃত আসু দাসের ছেলে সাগর তার মা, ভাই ও এক বোনকে নিয়ে  নাসিরের বাড়িতে ভাড়ায় বসবাস করে। সাগর রবিবার রাত ৮ টার দিকে ওই বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। সোমবার ভোরে ভাড়াটিয়া বাড়ির একপার্শ্বে তার মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। পরে মাধবদী থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাফায়েত হোসেন পলাশ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। আর এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 
বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য