শিরোনাম
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৪৬
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৫৪

ফুলপুরে ভাষা সৈনিক এম শামছুল হকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে ভাষা সৈনিক এম শামছুল হকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

ময়মনসিংহের ফুলপুরে অকৃত্রিম শ্রদ্ধা ও ভালবাসায় ৫২’র ভাষা সৈনিক মরহুম এম শামছুল হকের প্রতিকৃতিসহ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। আজ শুক্রবার ভোরে উপজেলা পরিষদ, উপজেলা ও থানা প্রশাসন, পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে এ পুষ্পস্তবক অর্পণ করা হয়। এতে নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেন। 

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ কুতুব চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়া ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা, ফুলপুর মহিলা কামিল মাদ্রাসা, ফুলপুর সরকারি কলেজ, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয়, ইসলামিক ফাউন্ডেশন, হেল্ডস ওপেন স্কাউট, এক্স সোলজার ওয়েল ফেয়ার এসোসিয়েশন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও বিভিন্ন সরকারি বেসরকারি এনজিও ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য