২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩১

‘শিক্ষাক্ষেত্রে সরকার যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘শিক্ষাক্ষেত্রে সরকার যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে’

বগুড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিককে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার বেলা ১২ টায় বগুড়া করোনেশন ইনস্টিটিউশন অ্যান্ড কলেজের আয়োজনে তাকে সংবর্ধনা দেওয়া হয়। প্রতিষ্ঠানের সভাপতি ও জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে সাখাওয়াত হোসেন শফিক বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষে সরকার কাজ করছে। শিক্ষাক্ষেত্রে সরকার যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে। বছরের প্রথম দিনে বিনামূল্যে বই প্রদান ঐতিহাসিক ঘটনা।

তিনি বলেন, সঠিক সময়ে পরীক্ষা গ্রহণ ও ফলাফল প্রকাশ করে উচ্চশিক্ষার পথ সুগম করেছে সরকার। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখাসহ একাডেমিক ভবন নির্মাণ, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, ডিজিটাল ক্লাসরুম নির্মাণ করা হয়েছে। আধুনিক তথ্য প্রযুক্তিতে শিক্ষার্থীদের দক্ষ করে গড়তে সরকার কাজ করছে। সরকারের প্রচেষ্টা সফল করতে হবে। শিক্ষার্থীদের আগামীর নেতৃত্ব দেওয়ার জন্য সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য তিনি আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাজেদুর রহমান সাহিন, পৌর কাউন্সিলর তরুন কুমার চক্রবর্তী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহবুব মোর্শেদ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর