২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১২

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতের তারের ঝুঁকিতে মুক্তিযোদ্ধার পরিবার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতের তারের ঝুঁকিতে মুক্তিযোদ্ধার পরিবার

ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ির ওপর দিয়ে বৈদ্যুতিক তার যাওয়ায় ঝুঁকিতে আছে এক মুক্তিযোদ্ধার পরিবার। ওই তার সরিয়ে নিতে প্রায় দুই বছর আগে আবেদন করেও কোনো ফল পাননি তিনি। প্রতিনিয়তই ধর্ণা দিচ্ছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, বছর আড়াই আগে মুক্তিযোদ্ধা খোরশেদ আলমের বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নেয়া হয়। ওই সময়ে অভিযোগ করলে বলা হয় এতে কোনো সমস্যা হবে না। বর্তমানে ওই তার থেকে আশেপাশের বাড়িতে আরো দুইটি বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। মুক্তিযোদ্ধা খোরশেদ আলম জানান, বাড়ির দালান ঘেঁষে যাওয়া বিদ্যুতের তার গাছে লেগে প্রায়ই আগুন লাগে। বিষয়টি পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে অবহিত করলে তারা কর্ণপাত করেনি। 

২০১৮ সালের ৪ মার্চ এ বিষয়ে তিনি পল্লী বিদ্যুতের জিএম বরাবর লিখিত অভিযোগ করে তার সরানোর আবেদন করেন। এ বিষয়ে ব্যবস্থা নিতে সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ওই আবেদনে লিখে দিলেও কোনো কাজ হয়নি। 

পল্লী বিদ্যুতের জিএম মো. শাহজাহান তালুকদার বলেন, যার জায়গা দিয়েই তার যাক না কেন কারো প্রয়োজন হলে তাকেই নির্ধারিত হারে ফি দিয়ে সরাতে হবে। সড়কের উন্নয়নে খুঁটি সরাতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সাত কোটি টাকা দিয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর