১৪ আগস্ট, ২০২০ ১৬:৩৬

নোয়াখালীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি


নোয়াখালীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালীতে সোনাইমুড়িতে সিএনজিচালিত অটোরিকশা চালক সাখাওয়াত হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। আজ দুপুরে নোয়াখালী প্রেস ক্লাবের শহীদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তে এ সংবাদ সম্মেলন করা হয়। এ সময় তারা সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সন্ত্রাসীদের নির্মম হামলায় গুরুতর আহত সন্তানকে মৃৃত্যুশয্যায় শায়িত রেখে সরকারের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের মহাপরিদর্শকের দৃষ্টি আকর্ষণ করেন মা সুফিয়া খাতুন।

এ সময় বক্তব্য রাখেন আহতের মা সুফিয়া খাতুন ও তার ভাই মোশারফ হোসেন। তারা অভিযোগ করে বলেন, ঈদের আগে উপজেলার সোনাপুরের কালিকাপুর এলাকায় দেলোয়ার হোসেনসহ কয়েকজন গরুর বাজার ইজারা নেয়ার চেষ্টা করে। এ নিয়ে স্থানীয় সন্ত্রাসী ও চাঁদাবাজ সাহাব উদ্দিন, মাসুদ, শাকিল, সাজু, সুজন, ইউসুফসহ কয়েকজনের সাথে মতবিরোধ হয়। এ ঘটনার জের ধরে গত ১১ আগস্ট রাত সাড়ে আটটার দিকে কালিকাপুর বাজারে সন্ত্রাসীরা দেলোয়ার হোসেনকে প্রকাশ্যে কুপিয়ে ও হাত পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করে।

বর্তমানে দেলোয়ার ঢাকার পঙ্গ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আহতের মা সোনাইমুড়ি থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করা হলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি। ফলে আসামিরা প্রকাশ্যে মামলা তুলে নিতে বাদী ও তার পরিবারকে হুমকি দিচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে সোনাইমুড়ি থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, আসামিদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর