২১ সেপ্টেম্বর, ২০২০ ১৯:০৫

শেরপুরে ৬৫ দিন পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ৬৫ দিন পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

শেরপুরের নালিতাবাড়ীতে মৃত্যুর ৬৫ দিন পর আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য উসমান আলী (২৫) নামে এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার রাজনগর ইউনিয়নের বড়ডুবি এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের উপস্থিতিতে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়। মৃত উসমান স্থানীয় আবুল হাসেমের ছেলে।

জানা যায়, গত ১৬ জুলাই রাতে নিজ বাড়ির গোয়াল ঘরের পাশ থেকে উসমান আলীর লাশ উদ্ধার হয়। পরদিন বিনা ময়না তদন্তে তড়িঘড়ি করে লাশের দাফন করা হয়। পরে ওই ঘটনায় গত ১৭ আগস্ট ৪ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত উসমানের বড় ভাই আছিমদ্দিন। মামলার প্রেক্ষিতে ২০ জুলাই আদালত লাশ ময়না তদন্তের নির্দেশ দেয়। লাশ উত্তোলনের সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) জোবায়ের হোসেনসহ আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিহতের বড় ভাই ও মামলার বাদী আছিমদ্দিন জানান, আমার ভাইকে টাকার জন্য হত্যা করেছে। এমনকি আমাদের পারিবারিক গোরস্থানে কবরও দিতে দেয়নি। আমি আসামিদের গ্রেফতার ও বিচার চাই। 

শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, আদালতের নির্দেশে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে উসমানের লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

সর্বশেষ খবর