২৮ নভেম্বর, ২০২০ ১৬:২৩

অনৈতিক কার্যকলাপের অভিযোগে পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, রংপুর

অনৈতিক কার্যকলাপের অভিযোগে পুলিশ সদস্য আটক

রংপুর নগরীতে স্থানীয় জনগণ গৃহবধূর সাথে অনৈতিক কার্যকলাপের অভিযোগে এক পুলিশ সদস্যকে আটক করে থানায় সোপর্দ  করেছে। আটক পুলিশ সদস্যের নাম লিটন মিয়া(২২)। 

শনিবার সকালে নগরীর আমাশু কুকরুলের পূর্বপাড়া এলাকা থেকে ওই পুলিশ সদস্যকে আটক করা হয়। তার বাড়ি রংপুরের তারাগঞ্জ উপজেলায়। সে ঢাকার আশুলিয়া শিল্প থানায় কর্মরত। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ওই গৃহবধূর সাথে বাড়িতে যাতায়াত ছিল ওই পুলিশ সদস্যের। শুক্রবার রাতে ওই গৃহবধূর স্বামী তার মেয়েকে নিয়ে আত্মীয়ের বাড়িতে যান। এই সুযোগে রাতে পুলিশ সদস্য লিটন ওই বাড়িতে গিয়ে রাত যাপন করেন। শনিবার সকালে ওই গৃহবধূর ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময়  প্রতিবেশিরা তাকে দেখে ফেলে। এসময় এলাকবাসী তাকে আটক। এক পর্যায়ে এলাকার লোকজন পুলিশ সদস্যকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করে। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর হারাধর রায় ও পরশুরাম থানার পুলিশ ঘটনাস্থলে পৌছায়। তারা উত্তেজিত জনতাকে শান্ত করতে পুলিশ সদস্যকে থানায় নিয়ে যায়। 

পরশুরাম থানার ওসি (তদন্ত) আবু মুছা সরকার বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ওই পুলিশ সদস্যকে থানায় নিয়ে আসা হয়েছে। মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে জিজ্ঞাসাবাদ করছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর