২৯ নভেম্বর, ২০২০ ২২:১১

বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন পলক

নাটোর প্রতিনিধি

বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন পলক

জেলা পরিষদ সদস্য সালাহউদ্দিন আল আজাদ ছানা, আওয়ামী লীগ নেতা মাওলানা রুহুল আমিন মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের খোঁজ-খবর নেন

নাটোরের সিংড়ায় মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার দায়িত্ব নিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন চিকিৎসার অভাবে সংকটাপন্ন অবস্থায় দিন কাটাচ্ছে এমন সংবাদ পেয়ে প্রতিমন্ত্রীর প্রতিনিধিরা রবিবার দুপুরে কলম ইউনিয়নের কালিনগর তাঁর নিজ গ্রামে দেখা করতে যান। এর আগে প্রতিমন্ত্রী ফোনে ঐ পরিবারের সাথে কথা বলেন এবং খোঁজখবর নেন। 

জেলা পরিষদ সদস্য সালাহউদ্দিন আল আজাদ ছানা, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন তাঁর পরিবারের খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার আশ্বাস দেন। এসময় প্রতিমন্ত্রীর পক্ষ হতে নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

মাওলানা রুহুল আমিন বলেন, মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের চিকিৎসার সকল দায়িত্ব আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি নিয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন। তার অবস্থা ভালো হলে ঢাকায় স্থানান্তর করা হবে। 

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমরান মোর্শেদ বলেন, তার চিকিৎসার সব রকম চেষ্টা আমরা করবো। ফুসফুসে ক্যান্সার হওয়ায় তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। একটু সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা সম্ভব।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর