২ ডিসেম্বর, ২০২০ ১৫:৫৩

মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন

ইয়াসীন আরাফাত

গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা রেহেনা খাতুন (৪০) খুন হয়েছে। রেহেনা ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় পুলিশ ছেলে ইয়াসীন আরাফাতকে (১৬) গ্রেফতার করেছে। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলার কাওরাইদ ইউনিয়নে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন। 

কাওরাইদ ইউপি সদস্য আশরাফুল ইসলাম ঢালী জানান, রেহেনা খাতুন সকালে বাড়ির উঠানে রোদে ধান শুকাচ্ছিল। এসময় ছেলে ইয়াসীন ডাব পাড়ার জন্য তার কাছে একটি ধারালো দা চায়। দা হাতে পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে মা’কে খুন করে ইয়াসীন।

ইউপি সদস্য আরও জানান, ইয়াসীন বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্র। গত কয়েকদিন যাবত সে বাড়ির সকলের সাথে অসংলগ্ন আচরণ করছিল। মানসিক ভারসাম্যহীন থাকায় সে এ কাজ করেছে। স্থানীয়রা তাকে আটক করে শ্রীপুর থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। 

অভিযুক্ত ইয়াসীন আরাফাত জানান, মা’র আত্মার শান্তির জন্য সে তার মা’কে খনি করেছে। তবে এখন তার মা’র জন্য খুব কষ্ট লাগছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত ছেলে ইয়াসীন আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর