শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১৬
প্রিন্ট করুন printer

সম্মেলনের ১৫ মাস পর শরণখোলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা

বাগেরহাট প্রতিনিধি

সম্মেলনের ১৫ মাস পর শরণখোলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা
আজমল হোসেন মুক্তা ও আসাদুজ্জামান মিলন

সম্মেলনের ১৫ মাস পর অবশেষে বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তাকে সভাপতি ও যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান মিলনকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করা হয়েছে। 

শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের এক জরুরী সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের নাম ঘোষণা দেয়া হয়। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু অম্বরিস রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, শরণখোলায় কেবল সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

দলের নেতাকর্মীরা জানান, ২০২০ সালের ২৫ নভেম্বের সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন ও সাধারণ সম্পাদক হিসাবে আজমল হোসেন মুক্তা নির্বাচিত হয়। তবে পূর্ণাঙ্গ কমিটি গঠনের আগেই ওই বছরের ৫ ডিসেম্বর সভাপতি কামাল উদ্দিন আকন মৃত্যুবরণ করেন। সেই থেকে পূর্ণাঙ্গ কমিটি ছাড়া সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তার একার নেতৃত্বে দলীয় কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এরপর গত একমাস থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজনীতিতে চমক আসছে এমন খবরে দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক কৌতুহলের সৃষ্টি হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি কে হবেন এ নিয়ে দলের নেতা কর্মীরা জেলা ও কেন্দ্রে লোবিং চলাতে থাকে। অবশেষে শনিবার বিকালে শরণখোলায় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে জেলা আওয়ামী লীগ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর