শিরোনাম
প্রকাশ : ১২ মে, ২০২১ ১৭:৫৪
প্রিন্ট করুন printer

বগুড়ায় টাকা না পেয়ে নানিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় টাকা না পেয়ে নানিকে হত্যা
Google News

টাকার জন্য নানিকে ছুরিকাঘাতে হত্যা করে নাতী ইয়াকুব আলী (১৯)। তার নানির সাথে জায়গা জমি নিয়েও বিরোধ ছিল ইয়াকুবের মা নিহতের মেয়ে শেফালীর। বুধবার দুপুর ১টায় জেলা পুলিশ সুপার সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১১ মে) বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের শেখেরকোলা গ্রামে নিজ ঘরে আছিয়া (৭০) কে খুন করা হয়।

গ্রেফতারকৃত ইয়াকুব আলী ওই ইউনিয়নের বালাকৈগাড়ী দক্ষিণ পাড়ার মিলন প্রামাণিক ও নিহতের মেয়ে শেফালির  ছেলে। রাতেই পুলিশ হত্যাকান্ডে ব্যবহার করা বার্মিজ চাকুও উদ্ধার করেছে। ইয়াকুব পেশায় লেদ মিস্ত্রি।

মঙ্গলবার রাতে ওই হত্যাকান্ডে শেফালির দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছিল সদর থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে ইয়াকুব তার আপন নানিকে হত্যার কথা স্বীকার করে। 

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, এরকম ঘটনা খুব মর্মাহত হওয়ার মতো এবং কখনও কাম্য নয়। ইয়াকুব আমাদের কাছে ঘটনার সমস্ত কিছু স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে। এ বিষয়ে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

সংবাদ সম্মেলনে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, মোতাহার হোসেন চৌধুরী, রোকসানা আক্তার সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর