২৪ অক্টোবর, ২০২১ ১৬:২৭

শৈলকূপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আটক ২

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকূপায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আটক ২

ঝিনাইদহের শৈলকূপায় আধিপত্য বিস্তার নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। গতকাল শনিবার রাতে উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঝিনাইদহ সদর হাসপাতাল ও কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন। 

এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবত হাকিমপুর গ্রামে আধিপত্য নিয়ে আনোয়ার মোল্লা ও সালাম মোল্লা মধ্যে বিরোধ চলে আসছিল। গত ১২ অক্টোবর গ্রামটিতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনার সূত্রধরে গতকাল শনিবার রাত ৮টার দিকে তারিক নামের এক ভ্যানচালকের উপর হামলার ঘটনাকে কেন্দ্র করে রাত ১০টার দিকে উভয় পক্ষের কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র সশস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের উপর হামলা চালায়।

এ সময় বারীক মোল্লা, উজির মোল্লা, রায়হান উদ্দিন, টোকন মোল্লা, আমিরুল ইসলাম, মেহেদী হাসান, টোকন লস্কর, ঝন্টু লস্কর উভয় পক্ষের অনন্ত ১৫ জন আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে শৈলকূপা থানার অফিসার ইনচার্জ ওসি মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর