১৬ জানুয়ারি, ২০২২ ২১:১৮

দ্রুত আইনে কাউন্সিলর তরিকুল হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধি

দ্রুত আইনে কাউন্সিলর তরিকুল হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে চাঞ্চল্যকর ৬নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খানের প্রথম শাহাদৎ বার্ষিকীতে খুনিদের দ্রুত আইনে বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। 

রবিবার সকালে শহরের নতুন ভাঙ্গাবাড়ি নিজ বাস ভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত কাউন্সিলর তরিকুল ইসলামের স্ত্রী বর্তমান পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাছিনা খাতুন হাসি।

সংবাদ সম্মেলনে নিহত তরিকুল ইসলামের স্ত্রী হাছিনা খাতুন জানান, গত বছরের ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার নির্বাচনে আমার স্বামী ৬নং ওয়ার্ড থেকে প্রার্থী হয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে কাউন্সিলর নির্বাচিত হলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহাদৎ হোসেন বুদ্দিন ও তার সন্ত্রাসী দল নিয়ে ভোট কেন্দ্রেই ছুরিকাঘাত করে হত্যা করে। পরবর্তিতে আমরা ৩২ জনের নামসহ প্রায় ৪০-৪৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করি। কিন্তু মামলার দীর্ঘ প্রায় ৬ মাস পর ৩০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল হয়। সম্প্রতি মামলার প্রধান আসামি শাহাদৎ হোসেন বুদ্দিনসহ ৪জন আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের কারাগারে পাঠায়। 

দ্রুত আইনে তরিকুল হত্যার বিচার নিশ্চিত করতে তিনি প্রধানমন্ত্রীর নিকট দাবি জানান।

সংবাদ সম্মেলনে নিহত তরিকুল ইসলামের চাচা আব্দুল লতিফ, ভাই আব্দুল মতিন খান, বোন শাহনাজ পারভীন, কন্যা তাওহীদা জাহান খান, ছেলে ইকরামুল হাসান খান, সাবেক কাউন্সিলর রাশিদুল ইসলাম ফসি, শাহাদত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর