২৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:৩৯

চাঁদপুরে বীর মুক্তিযোদ্ধাকে নিজ ঘরে ছুরিকাঘাতে হত্যা

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে বীর মুক্তিযোদ্ধাকে নিজ ঘরে ছুরিকাঘাতে হত্যা

নিজ ঘরে ছুরিকাঘাতে খুন হলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সদস্য ও শহীদ জাবেদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ (৭০) কোম্পানী। 

আজ শনিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের নতুন বাজারস্থ নিজ বাড়ি থেকে স্বজনরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সদর সরকারি হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা দেন। নিহত বীর মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ চাঁদপুরে সর্বজন শ্রদ্ধেয় হেদায়েত উল্লাহ কোম্পানীর ছেলে।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও সদর সার্কেল আসিফ মহিউদ্দিন হাসপাতালে ছুটে আসেন। নিহত বীর মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ চাঁদপুরে সর্বজন শ্রদ্ধেয় হেদায়েত উল্লাহ কোম্পানীর পুত্র। তারা ৪ ভাই ও ৩ বোন।

নিহতের ছোট ভাই মো. নাসিরউল্লাহ্ জানান, শনিবার মাগরিবের নামাজের পর বড় ভাইয়ের খুন হওয়ার খবর পাই। বাড়িতে গিয়ে দেখি আমাদের বাড়ির দোতলায় নিজ কক্ষে ভাইয়ের রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে। সাথে সাথে আমরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসি।

নিহতের ভাগ্নে সফিকুর রহমান জানান, শনিবার মাগরীবের নামাজ পড়ে আমরা বাড়ির নিচতলায় ছিলাম। হঠাৎ উপর তলা থেকে রফিকুল্লাহ মামার কেয়ারটেকার মিরাজের ডাক-চিৎকার শুনে উপরে আসি। কেয়ার টেকার মিরাজ জানায়, রফিক উল্লাহ মামার কাছে বাবুরহাট এলাকার একটি ছেলে নিয়মিত আসা-যাওয়া করতো। কিছুক্ষণ আগে তাকে মামার রুম থেকে বের হয়ে যেতে দেখেছি।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, আমরা প্রাথমিকভাবে খুন হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। নিহতের শরীরে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত করে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর