২৫ জানুয়ারি, ২০২৩ ১০:৩০

উঠল নিষেধাজ্ঞা, ২০ মাস পর টুইটার অ্যাকাউন্ট ফিরে পেলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

উঠল নিষেধাজ্ঞা, ২০ মাস পর টুইটার অ্যাকাউন্ট ফিরে পেলেন কঙ্গনা

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

অবশেষে উঠল নিষেধাজ্ঞা। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ফিরে পেলেন নিজের টুইটার অ্যাকাউন্ট। দীর্ঘ ২০ মাস পর মাইক্রোব্লগিং সাইটটিতে ফিরলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ২০২১ সালের মে মাসে বন্ধ করে দেওয়া হয়েছিল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। 

টুইটারে ফিরে এসে কঙ্গনা লিখলেন, “এখানে ফিরে এসে ভাল লাগছে।”

সঙ্গে শেয়ার করলেন তার পরবর্তী ছবি ‘এমার্জেন্সি’-র একটি ক্লিপিং। ‘‘ছবির শুটিং ভাল ভাবে শেষ হয়েছে’’, জানালেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ খ্যাত অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য একাধিকবার বিতর্কের মুখে পড়েছেন বলিউডের এই অভিনেত্রী। বারবার টুইটারের নিয়ম ভঙ্গ করার অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। সেই অভিযোগে ২০২১ সালের মে মাসে বন্ধ করে দেওয়া হয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট।

কর্তৃপক্ষ তার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার পর এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি খুশি যে আমি টুইটারে নেই। আমি টুইটারে ফিরে এলে লোকজনের জীবনে উত্তেজনা বেড়ে যায়, আর আমার জীবনে সমস্যা। বিভিন্ন রাজ্যের আমার বিরুদ্ধে মামলা হয়ে যায়।”

তবে এতদিন পরে অ্যাকাউন্ট ফিরে পেয়ে খুশি ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। টুইটারে তা লিখে জানাতেও ভোলেননি তিনি।

চলতি বছরে মুক্তি পেতে চলেছে কঙ্গনার ছবি ‘ইমার্জেন্সি’ ছবির প্রযোজনা, পরিচালনা থেকে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়— সব ভূমিকাতেই তিনি নিজে। জয়ললিতার পরে এবার আরও এক রাজনীতিকের চরিত্রে ফিরছেন বলিউড অভিনেত্রী। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি ছবি ‘এমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধীর চরিত্রেই দেখা যাবে কঙ্গনাকে। একাধিক বাধা-বিপত্তির সম্মুখীন হয়েও ছবির শুটিং ভালভাবে শেষ হয়েছে। টুইটারে ফিরে এসে সেই খবর সবার সঙ্গে ভাগ করে নেন কঙ্গনা। এই ছবি বানাতে গিয়ে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাকে, তাও এক সাক্ষাৎকারে জানান জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর