২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৩৫

মানবিক রক্ত ব্যাংকের এক বছরে ১৬ হাজার রক্ত প্রদান

মাদারীপুর প্রতিনিধি

মানবিক রক্ত ব্যাংকের এক বছরে ১৬ হাজার রক্ত প্রদান

মাদারীপুরের স্বেচ্চাসেবী সংগঠন ‘মানবিক রক্ত ব্যাংক’ গত এক বছরে দেশের ১৬ হাজার মানুষকে স্বেচ্ছায় রক্ত প্রদান করেছে। মাদারীপুর শহরের মৌলভী আচমত আলী খান কমিউনিটি সেন্টারে আজ শনিবার সংগঠনটির প্রথম প্রতিষ্ঠাবার্ষীকির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সংগঠনটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তারা বলেন, এই ধরনের সামাজিক ও মানবিক কর্মসূচী নিয়ে সামনের দিনগুলোতেও সংগঠনটি দেশ ও জাতির জরুরি প্রয়োজনে সেবা দিয়ে যাবে।
 
আলোচনার সভার উদ্বোধন করেন, সংগঠনটির পরিচালক রেজা মাহমুদ মিঠু। পরে মানবিক রক্ত ব্যাংকের মাদারীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক কাওসার আহমেদের সঞ্চালনা ও জেলা কমিটির সভাপতি হাসিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাদারীপুর চেম্বার অব কমার্সের সভাপতি হাফিজুর রহমান খান। 

প্রধান অতিথি হাফিজুর রহমান খান বলেন, রক্ত এমন একটি জিনিস, যার প্রয়োজনীয়তা তুলনাহীন। আমি মানবিক রক্ত ব্যাংকের সকল কাজের সাথে নিজেকে সম্পৃক্ত করার ঘোষণা দিলাম। আমি আশা করি তাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে। 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুর রহমান বাচ্চু, মাদারীপুর পৌর সভার কাউন্সিলর রাজিব মাহমুদ কাওসারসহ আরো অনেকে।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর