Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ জানুয়ারি, ২০১৯ ২২:৪১

ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণে ৫ দিনের সময় বদির

কক্সবাজার প্রতিনিধি

ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণে ৫ দিনের সময় বদির

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা ব্যবসায় জড়িত অপরাধীদের আগামী ৫ দিনের মধ্যে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। গতকাল বিকালে টেকনাফে বদির স্ত্রী নবনির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তারের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। বদি বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী চলমান অভিযানে এলাকার অনেক ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এতে অনেক মা-বাবা আজ তার ছেলে, স্ত্রী তার স্বামী, সন্তান তার বাবা হারিয়েছে।  সেই সব ক্ষতিগ্রস্ত পরিবারের কথা চিন্তা করে ইয়াবা ব্যবসায়ীদের সংশোধনের জন্য সরকার একটি সুযোগ দিতে চায়।’ এ জন্য নিজেদের অপরাধ স্বীকার করে সরকারের কাছে আত্মসমর্পণের প্রস্তুতি গ্রহণ করে আগামী ৫ দিনের মধ্যে তালিকা ও তালিকার বাইরে থাকা ইয়াবা ব্যবসায়ীদেও যোগাযোগ করার আহ্বান জানান তিনি।

‘ইয়াবা নিজের ও টেকনাফের সাধারণ মানুষের জন্য কলঙ্ক’ উল্লেখ কওে টেকনাফের সদ্য সাবেক এই এমপি বলেন, ‘বিনা দোষে তাদের এই দুর্নামের বোঝা বয়ে  বেড়াতে হচ্ছে। টেকনাফকে সম্পূর্ণ ইয়াবামুক্ত করতে আমি প্রধানমন্ত্রীকে প্রতিশ্রুতি দিয়েছি।’

 সংবর্ধনা অনুষ্ঠানে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফের) নবনির্বাচিত সংসদ সদস্য শাহিন আক্তার বক্তব্য রাখেন। এ সময় আরও উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা  চেয়ারম্যান জাফর আহম্মদ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমএইস ইউনুছ বাঙালী, টেকনাফ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর প্রমুখ।


আপনার মন্তব্য