শুক্রবার, ১১ মার্চ, ২০২২ ০০:০০ টা

রাবি শিক্ষার্থীকে কুপিয়ে রক্তাক্ত

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাফফাত নায়েম নাফি নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে রক্তাক্ত করেছে র্দ্বুৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত সোয়া ১২টার দিকে নগরীর বিনোদপুর এলাকায় ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান উল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর জানান, আমরা যতটুকু জানতে পেরেছি, হামলাকারীরা ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। তাদের শনাক্তের চেষ্টা চলছে।

আহত সাফফাত নায়েম নাফি পদার্থবিজ্ঞান বিভাগের (২০১৯-২০ সেশন) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি মতিহার হলের আবাসিক শিক্ষার্থী। সাফফাত নায়েম নাফির একাধিক সহপাঠী জানান, বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর সংলগ্ন আমজাদের মোড় এলাকায় ‘এনার ছাত্রাবাসে’ পদার্থবিজ্ঞান বিভাগের শরিফ নামের এক ছাত্র থাকতেন। একই মেসে আরও কিছু অ্যাডমিশন টেস্ট দেবেন এরকম ছেলেও ছিলেন। শরিফ নামাজ পড়তেন না। এ জন্য অ্যাডমিশন টেস্টের এক শিক্ষার্থী শরিফকে নিয়মিত বকাবকি করেন ও নানাভাবে বিরক্তও করেন। এ নিয়ে বুধবার শরিফও তাকে গালিগালাজ করেন। পরে অ্যাডমিশন টেস্টের এক ছেলে শরিফকে হুমকি দেন এবং রাতের মধ্যেই দেখে নেওয়া হবে বলে জানান।

সর্বশেষ খবর